মেনু নির্বাচন করুন
খবর

রাউজান উপজেলায় দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

রাউজান উপজেলা পরিষদ চত্বরে রাউজান উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়েরে অর্থায়নে ২দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আজ ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার থেকে শুরু হয়েছে । দুইদিন ব্যাপী এই মেলার উদ্ধোধন করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা ।

রাউজান উপজেলা সহকারী কমিশনার ভুমি জোনায়েদ কবিরের সভাপতিত্বে রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষিক শর্বরী দের সঞ্চালনায় মেলার উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা ।

এতে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা কৃষি অফিসার বেলায়েত হোসেন, উপজেলা প্রকৌশলী হাবিব উল্ল্যাহ, উপজেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবির, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহ ই জাহান ।মেলার উদ্বোধনী অনুষ্টানে আরো বক্তব্য রাখেন চুয়েট স্কুল এন্ড কলেজের শিক্ষিকা গৌর প্রভা দাশ, রাউজান সুরেশ বিদ্যায়তনের প্রধান শিক্ষক অশোক কুমার সরকার, রাউজান আর্যমৈত্রেয় ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক কাঞ্চন কুমার বিশ্বাস, শিক্ষার্থী অর্পিতা চৌধুরী, নিহা দাশ, আবছার প্রমুখ ।

দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ, গহিরা কলেজ, আশালতা কলেজ, বাদশা মাবেয়া কলেজ, চুয়েট স্কুল এন্ড কলেজ সহ রাউজানের বিভিন্ন এলাকার ৩০ টি শিক্ষা প্রতিষ্টান বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স্টল করে । স্টল গুলোতে এলাকার স্কুল কলেজের শিক্ষার্থীরা এসে বিজ্ঞান বিষয়ক প্রযুক্তি দেখার জন্য ভীড় করে ।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০২-২৭

আর্কাইভ তারিখ

২০১৮-০৮-৩০


Share with :

Facebook Twitter