মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
খবর

রাউজান উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের পুকুরটি সাঁতার শেখার জন্য উন্মুক্ত

রাউজান পৌরসভার সুলতানপুর ৭নং ওয়ার্ডে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ফুয়াদ আনোয়ার সামি নামের (১৩) নামের মেধাবী স্কুল ছাত্রের মৃত্যুতে নাড়া দিয়েছে উপজেলা প্রশাসনকে।
ইউএনও শামীম হোসেন রেজা স্কুল ছাত্র সামির মৃত্যুতে খুবই ব্যাথিত হয়েছেন। একারণে তিনি উপজেলার শিশুদের সাঁতার শিখতে তার সরকারি বাসভবনের ভিতরের পুকুরটি সপ্তাহে দুইদিন উন্মূক্ত করে দিয়েছেন। তিনি জানিয়েছেন সাপ্তাহিক ছুটির দিন অর্থাৎ শুক্রবার শনিবার শিশুরা শিখতে পারবেন। গত বৃহস্পতিবার দুপুরে রাউজান ইংলিশ স্কুলের ৫ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী সামির পুকুরে ডুবে মর্মান্তিক মৃত্যুর পর গতকাল শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্মন্তদ স্ট্যাটাস দেন তার ফেসবুকে।
লিখেন প্রিয় রাউজানবাসী, ‘আপনাদের মনোযোগ আকর্ষণ করছি, আপনারা নিশ্চয়ই অবগত আছেন এবং প্রত্যক্ষ করছেন যে, সাঁতার না জানার কারণে আমাদের রাউজানের বহু শিশু পানিতে ডুবে অকাল মৃত্যুবরণ করছে, গতকাল আমার ছোট্ট বন্ধু মেধাবীসামীপুকুরে ডুবে মারা যাওয়ার দুর্ঘটনায় আমি খুবই মর্মাহত হয়েছি। এখন থেকে প্রতি শুক্রবার শনিবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত আমার সরকারি বাসভবন ফুলঝুড়ি ভিতরের পুকুরটি শিশুদের সাঁতার শেখার জন্য উন্মূক্ত করে দেওয়া হলো। সচেতন অভিভাবকগণ, আপনারা আপনাদের শিশুদেরকে নিয়ে আসুন এবং সাঁতার শিখিয়ে পানিতে ডুবে যাওয়ার আশংকা থেকে কোমলমতি ভবিষ্যৎ প্রজন্মকে মুক্ত রাখুন।
এদিকে সামির মৃত্যুতে ফেসবুকে শোকের মাতম উঠেছে। তার মৃত্যুর পর থেকেই সামাজিক এই যোগাযোগ মাধ্যমে চলছে শোক প্রকাশ। লিখছেন শোক বার্তা। গতকাল শুক্রবার সারাদিনও সদর এলাকার মানুষের মুখে মুখে আপসোসের সুর ছিল সামিকে নিয়ে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে বাড়ির সামনে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে মারা যায় রাউজান ইংলিশ স্কুলের মেধাবী ছাত্র সৌদি প্রবাসী সাহাবুদ্দিন উদ্দিন চৌধুরীর ছেলে ফুয়াদ আনোয়ার সামি

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৭-০৮-২১

আর্কাইভ তারিখ

২০১৮-০২-০৬